1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

অনলাইন প্ল্যাটফর্ম জুমে উদ্যোক্তাদের নিয়ে তথ্য আপার বিশেষ উঠান বৈঠক অনুষ্টিত

  • আপডেট সময়ঃ বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ১২৬ জন দেখেছেন

বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি: রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় আর্থিক ভাবে স্বাভলম্বী হওয়ার জন্য নারী উদ্যোক্তাদের নিয়ে অনলাইন প্ল্যাটফর্ম জুমের মাধ্যমে বিশেষ প্রশিক্ষণ অনুষ্ঠিত।

 

রবিবার ৫ মার্চ বেলা ১১ ঘটিকায় উপজেলা পরিষদ মিলনায়তনে উদ্যোক্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ আলোচনা করেন উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার। সভাপতিত্ব করেন উপজেলা তথ্য আপা কর্মকর্তা মুন্নি দত্ত।

 

 

পাড়া বা গ্রামে ছড়িয়ে ছিটিয়ে আছে অনেক সম্ভাবনময়ী নারী উদ্যোক্তা “লাল সবুজ ডট কম” মার্কেটপ্লেসে গ্রামীণ নারী উদ্যোক্তা হিসাবে অংশ গ্রহণ করে কিভাবে পণ্য ক্রয় – বিক্রয় করতে পারবে তার জন্য বাঘাইছড়িতে তথ্য আপার উদ্যোগে অনলাইন প্লাটফর্মে বিশেষ উঠান বৈঠকের আয়োজন।

উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার বলেন, বর্তমান সরকারের যুগান্তকারী প্রকল্প নারী ক্ষমতায়ন ও স্বাবলম্বী করণে তথ্য আপার কার্যক্রমে গ্রামীণ নারীরা অনেক বিষয়ে সচেতন হচ্ছে এবং নিজ উদ্যোগে উদ্যোক্তারা স্বাবলম্বী হওয়ার জন্য আরো সুযোগ পাচ্ছে।

 

গ্রামীণ নারী উদ্যোক্তাদের নিয়ে এই আয়োজনে অর্ধশতাধিক নারী উদ্যোক্তা অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

আরো দেখুন......